ময়মনসিংহে যুবলীগ নেতা রাসেল হত্যার বিচারের দাবিতে সংবাদ সম্মেলন

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম রাসেলের হত্যাকারি আব্দুল্লাহ আল মামুন ওরফে আরিফ ও তার সহযোগিদের গ্রেফতার, দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন পরিবারের সদস্যরা।
রবিবার ২৬ মে দুপুরে  ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে রাসেলের বড় বোন জেসমিন আরা পলি পিতা জালাল উদ্দিনের লিখিত বক্তব্য পাঠ করে শোনান। এসময় রাসেলের পিতা কান্নাজড়িত কণ্ঠে পুত্র হত্যাকারিদের বিচারের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
এ সময়  সংবাদ সম্মেলনে  নিহত রাসেলের বাবা জালাল উদ্দিন, ভাই আনোয়ার হোসেন লিমন, চাচা মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, সাংবাদিক নওয়াব আলী, আশরাফ উদ্দিন, মোফাজ্জল হোসেনসহ পরিবার-স্বজন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে গত ১৯ মে রোববার সকালে রাসেল হত্যার বিচারের দাবিতে এলাকাবাসী  বিভাগীয় কমিশনার ও রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সামনে মানববন্ধন করে। মানববন্ধন শেষে বিভাগীয় কমিশনার, রেঞ্জ ডিআইজি, জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি প্রদান করেন রাসেলের স্বজন ও এলাকাবাসী।
উল্লেখ্য, গত ১৩ মে সোমবার রাতে ময়মনসিংহের মৃত্যুঞ্জয় স্কুল রোড এলাকায় দুর্বৃত্তদের হামলায় যুবলীগ নেতা রেজাউল করিম রাসেল খুন হয়। পরদিন নিহতের বাবা জালাল উদ্দিন বাদি হয়ে কোতোয়ালী মডেল থানায় মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল মামুন আরিফকে প্রধান আসামী করে মামলা করেন। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করলেও মুল আসামীকে ধরতে পারেনি পুলিশ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।