নেত্রকোণা প্রেসক্লাবের সহ-সভাপতি-হায়দার,সম্পাদক মুখলেছ নির্বাচিত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন মঙ্গলবার অনুষ্টিত হয়েছে। নির্বাচনে সহ-সভাপতি পদে মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে এম মুখলেছুর রহমান খান নির্বাচিত হয়েছেন। পদাধিকার বলে জেলা প্রশাসক নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সভাপতি।
সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৭০ জন ভোটারের মধ্যে ৬৮ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে যুগ্ম সম্পাদক পদে এ কে এম আব্দুল্লাহ্, কোষাধ্যক্ষ পদে আলতাবুর রহমান কাসেম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে আনোয়ার হোসেন চৌধুরী, দপ্তর ও লাইব্রেরি সম্পাদক পদে দিলওয়ার খান এবং সম্মানীত সদস্য পদে নাজমুশ শাহাদাৎ নাজু, আলপনা বেগম, শিমুল মিলকী ও ম কিবরিয়া চৌধুরী হেলিম নির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি পদে সানাওয়ার হোসেন ভূঁইয়া, যুগ্ম সম্পাদক পদে আ ফ ম রফিকুল ইসলাম খান আপেল, সমাজ কল্যাণ সম্পাদক পদে বীর মুক্তিযোদ্ধা ওসমান গনি তালুকদার, ক্রীড়া সম্পাদক পদে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সঞ্জয় সরকার, তথ্য প্রযুক্তি সম্পাদক পদে হানিফ উল্লাহ্ আকাশ ও সুধী সদস্য পদে বীর মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান ও এডভোকেট নুরুজ্জামান নুরু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।