নেত্রকোণায় জেলা প্রশাসনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রশাসনের উদ্যেগে শনিবার নেত্রকোণা সার্কিট হাউজে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীরমুক্তি যোদ্ধা আশরাফ আলী খান খসরু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য হাবীবা রহমান খান শেফালী, শেখ হাসিনা বিশ্ব বিদ্যায়লের উপাচার্য রফিক উল্লাহ খান।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, জেলা ও দায়রা জজ মোহাম্মাদ আমিমুল এহসান,পুলিশ সুপার জয়দেব চৌধুরী, বিজিবি’র সিইও শাহজাহান সিরাজ, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব মতিয়র রহমান খান, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাবিহা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আরিফুল ইসলাম, পৌরমেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কামরুন্নেসা আশরাফ দীনা, সাবেক জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার নূরুল আমিন, জেলা প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলার বিভিন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলার বিভিন্ন দফতরের সরকারী কর্মকর্তা, মুক্তিযোদ্ধাগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি,জেলায় কর্মরত প্রিণ্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ। ইফতার মাহফিলে দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।