পরীক্ষায় নকল বন্ধে কঠোর ব্যবস্থা নিয়েছে সরকার -মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: মৎস্যও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষার সার্বিক উন্নয়নে নিরলস ভাবে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্কুল কলেজে ডিজিটাল ব্যবস্থায় শিক্ষার ব্যবস্থা করেছে। শিক্ষক ও শিক্ষার্থীদের সুবিধার জন্য শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নও করছে। শনিবার নেত্রকোণা সদর উপজেলার কৃষ্ণগোবিন্দ উচ্চ বিদালয়ের চরতালা ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে মন্ত্রী এসব কথা বলেন। এসময় মন্ত্রী আরো বলেন, পরীক্ষার সময় প্রশ্নপত্র আউট বা নকল বন্ধে সরকার কঠোর ববস্থা নেয়ায় এখন আর প্রশ্ন আউট হচ্ছে না। তবে এ ক্ষেত্রে অভিবাকদের ও এগিয়ে আসতে হবে। এক শ্রেণীর অভিভাবক পরীক্ষার পূর্বে প্রশ্ন পাবার জন্য টাকা নিয়ে বসে থাকেন। ভবিষৎ প্রজন্মকে বাঁচাতে হলে এই ধরনের মানসিকতা পরিহার করতে হবে। তিনি কৃষ্ণ গোবিন্দ উচ্চ বিদালয়ের এসএসসির রেজাল্টের ও প্রশংসা করেন।
বিদ্যালয়ের সভাপতি মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অনানের মধ্যে বক্তব রাখেন সিংহের বাংলা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধাআব্দুর রহিম, বিদালয়ের প্রধান শিক্ষক রতন চন্দ্র্র পাল, জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি মারুফ হাসান খান অভ্র। উল্লেখ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে ২ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে এই বিদ্যালয়ের চারতলা ভবন নির্মাণ করা হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।