নাটোরে পুকুর খননের অপরাধে ইউপি সদস্যের ১ বছরের জেল

নাটোর প্রতিনিধি: কৃষি জমিতে পুকুর খননে উচ্চ আদালতের নিষেধাজ্ঞা জারির পর নাটোরে অবৈধ পুকুর খননের বিরুদ্ধে অভিযান চালিয়েছে জেলা প্রশাসন। অভিযানে অবৈধভাবে পুকুর খননের অপরাধে এক ইউপি সদস্যকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড ও চারটি এ্যাস্কেভেটর বিকল করে দেয় ভ্রাম্যমান আদালত।
শুক্রবার বিকেলে সদর উপজেলার বিভিন্ন  স্থানে অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাসমিনা খাতুন । এসময় সদর উপজেলার লক্ষীপুর খোলাবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে পুকুর খননের অভিযোগে  ওই ইউনিয়নের ইউপি সদস্য আব্দুল বাতেন শিকদারকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এছাড়া অপর অভিযানে শহরতলীর চক আমহাটি এলাকায় মৌচাক মিষ্টান্ন ভান্ডারের আব্দুর রউফ  ও সদরের মদনহাট পাবনা পাড়া এলাকার আরো একটি পুকুরে অভিযান পরিচালনা করে পুকুর খননে ব্যবহৃত চারটি এ্যাস্কেভেটর বিকল ও ব্যটারি জব্দ করে  ভ্রাম্যমান আদালত।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।