নেত্রকোণার মদনপুর ইউপির উন্মুক্ত বাজেট ঘোষণা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদর উপজেলার মদনপুর ইউনিয়ন পরিষদের ২০১৯-২০২০ অর্থ বছরের উন্মুক্ত বাজেট বৃহস্পতিবার বিকেলে ঘোষণা করা হয়েছে।
ইউনিয়ন পরিষদের উদ্যোগে বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তফসির উদ্দিন খান।
মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ আহম্মদের সভাপতিত্বে ও এনজিও কর্মী চঞ্চল সরকারের পরিচালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ডি এফ মো. আবদুর রেজ্জাক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল খালেক তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার, লক্ষিগঞ্জ ইউপি চেয়ারম্যান এস এম শফিকুল কাদের সুজা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান প্রমুখ।
ইউনিয়ন পরিষদ সূত্রে জানা গেছে, ২০১৯-২০২০ অর্থ বছরের জন্য ঘোষিত বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১ কোটি ৪৯ লাখ ৩ হাজার ৪০০, সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৪৮ লাখ ৫ হাজার ৪০০ টাকা এবং উদ্বৃত্ত দেখানো হয়েছে ৮ হাজার টাকা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।