ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে রেজাউল করিম রাসেল ওরফে পিলপিল রাসেল (৩৬) নামে এক যুবলীগ নেতাকে এ্যালোপাথারী কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রাসেল জেলা যুবলীগের সদস্য ছিলেন। সে শহরতলীর শম্ভুগঞ্জ হরিপুর এলাকার জালাল উদ্দিন ওরফে জালাল ডিলারের ছেলে।

মঙ্গলবার (১৪ মে) মধ্যরাত ২ টার দিকে নগরীর মৃত্ঞ্জুয় স্কুল রোড মহল্লায় ডিফেন্স পাটির কার্যালয়ের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। আভ্যন্তরীন কোন্দলের জেরে এ হত্যাকান্ড ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে।

কোতুয়ালী থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, অজ্ঞাতনামা দুবৃত্তরা রাসেলকে এ্যালোপাথারী কুপিয়ে হত্যা করে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য (মমেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ূন কবির জানান, হত্যাকারী যেই হোক আমরা নিরপেক্ষভাবে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষিদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।