প্রধানমন্ত্রীকে ফোন করে সুফল পেলেন বারহাট্টার ডালিম

বিশেষ প্রতিনিধি: গত বারো মে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোবাইলে ফোন করেন নেত্রকোণার বারহাট্টার মুদি দোকানদার মোঃ ডালিম।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিজ্ঞাসা করেন তোমার জীবিকা কিভাবে চলে? ডালিম বলেন, ছোট্টখাট্টো একটা দোকান দিয়ে কোনরকম চলে মাত্র। তখন ডালিম জীবিকা নির্বাহের জন্য একটি দুধের গাভী এবং একটি ইজিবাইক (মিশুক) প্রদানের জন্য প্রধানমন্ত্রীকে অনুরোধ করেন।


এরই প্রেক্ষিতে মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেত্রকোণা জেলা প্রশাসক মঈনউল ইসলামের মাধ্যমে নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার বৃ-কালিকা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ ডালিমকে একটি ইজিবাইক (মিশুক), একটি গাভী এবং গাভীর পরিচর্যার জন্য নগদ ৫০০০/- (পাঁচ হাজার) টাকা হস্তান্তর করা হয় ।


এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মঈনুল হক কাশেম, বারহাট্টা উপজেলা নির্বাহী অফিসার ফরিদা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয়, সহকারী কমিশনার (ভূমি), বারহাট্টা থানার অফিসার ইনচার্জ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, প্রাক্তন মুক্তিযোদ্ধা কমান্ডার শাহ আব্দুল কাদিরসহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।