কলমাকান্দায় গৃহবধূকে নির্যাতন করার প্রতিবাদে মানববন্ধন

কলমাকান্দা  প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় অমানবিকভাবে গৃহবধূ  ফাতেমাকে নির্যাতন করার প্রতিবাদে এ মানববন্ধন পালিত হয়েছে।
সোমবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার থানা মোড়ে সামনে সচেতন এলাকাবাসী ব্যানারে  আধাঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে নানা শ্রেণি পেশার লোকজন অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য দেন নির্যাতিতার ” মা ” মোছাৎ সফুরা খাতুন ও বোন নুপুর আক্তার, মো. আরমান, মো. মিজানুর রহমান, মো. লাল চাঁন, মো. সেলিনা আক্তার ও সজিব মিয়া প্রমুখ।
বক্তারা বলেন, স্বামী জাহাঙ্গীর আলম  পরিবারের  কর্তৃক  অমানবিকভাবে গৃহবধূ  ফাতেমা আক্তার তানিয়াকে বর্বরোচিত নির্যাতন করার প্রতিবাদে আমরা সবাই ক্ষুদ্ধ ও প্রতিবাদ জানাই। অবিলম্বে এজাহারভুক্ত অন্যান্য আসামিদেরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।
গত (১১মে) শুক্রবার রাতে কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী খারনৈ গ্রাম থেকে শিকলবন্দী অবস্থায় গৃহবধূ ফাতেমাকে উদ্ধার করে  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার  জন্য ভর্তি করেন থানা পুলিশ। পরে এ ঘটনায় (১২মে) ফাতেমা আক্তার তানিয়া নিজে বাদী হয়ে স্বামী, শ্বশুর,সতীন ও ননদসহ ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৪ জনকে আসামি করে কলমাকান্দা থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।