চলন্ত বাসে নার্সকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

ময়মনসিংহ প্রতিনিধি: ঢাকায় ইবনে সিনা মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহিনুর আক্তার তানিয়াকে কিশোরগঞ্জের কটিয়াদিতে চলন্ত বাসে  ধর্ষণ করে হত্যার প্রতিবাদে ও ধর্ষকদের ফাঁসির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই মানবন্ধনের আয়োজন করে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখা ও স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশন ময়মনসিংহ নাসিং কলেজ।
মনববন্ধনে বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন ময়মনসিংহ শাখার সভাপতি লুৎফর  রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক নাজমা খাতুন, স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস আন্তা, সাধারণ সম্পাদক শাব্বির আহমেদ, নাসিং অফিসার কাউসার হাসান খান। বক্তারা অবিলম্বে তানিয়ার পৈশাচিক হত্যাকারী ও ধর্ষকদের সর্বোচ্য শাস্তি ফাঁসির দাবী জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।