কলমাকান্দায় অবহিতকরণ সভা অনুষ্ঠিত

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় কেয়ার-জিএসকে সিএইচ ডব্লিউ ইনিসিয়েটিভ প্রকল্পের অংশগ্রহণে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং কেয়ার এর যৌথ উদ্যোগে উপজেলা প্রশাসনের আয়োজনে অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়েছে৷
মঙ্গলবার বেলা১১ টায় কলমাকান্দা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাকির হোসেন এর সভাপতিত্বে এসভা অনুষ্ঠিত হয় ৷ প্রোগ্রাম ম্যানেজার শংকুরাজ মজুমদার ও শামীম আলম এর সঞ্চালনায় অবহিতকরণ আলোচন সভায় সুনামগঞ্জ জেলার ৮৮ টি ইউনিয়নের বাস্তবায়নের মাধ্যমে মা নবজাতক ও শিশু স্বাস্থ্য উন্নয়নের বিষয়ে আলোকপাত করা হয় এরই প্রেক্ষিতে এবছর নেত্রকোণা জেলার দুর্গাপুর মোহনগঞ্জ কলমাকান্দা মদন খালিয়াজুরী এ ৫ টি উপজেলার ৩৬ টি ইউনিয়নের মা, নবজাতক ও শিশু স্বাস্থ্য উন্নয়ন ও সম্প্রসারণ উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কলমাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল খালেক তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগ সভাপতি চন্দন বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য প্রকল্প কর্মকর্তা মুহাম্মদ আল মামুন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মনিরুল ইসলাম , অফিসার ইনচার্জ মাজহারুল করীম, প্রজেক্ট অফিসার মোঃ আতিকুর রহমান, বিভিন্ন ইউ পি চেয়ারম্যান, সচিব বৃন্দ এনজিও সাংবাদিক প্রতিনিধি, কলমাকান্দা স্বাস্থ্য পরিকল্পনা বিভাগের কর্মকর্তা কর্মচারী প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।