কেন্দুয়ায় সমাজ কল্যাণ সমিতির নির্বাচনে সভাপতি খোরশেদ সম্পাদক খোরশেদ

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের  মৌজে চিথোলিয়া সমাজ কল্যাণ উন্নয়ন সমিতির নির্বাচনে সভাপতি পদে খোরশেদ উদ্দিন আকন্দ, সাধারন সম্পাদক পদে আতাউর রহমান খান এবং কোষাধ্যক্ষ পদে আব্দুল ওয়াহাবসহ ২৭ সদস্য প্যানেল ছাতা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। প্রতিদ্বন্ধি প্রার্থী ছিলেন আনারস প্রতীক নিয়ে আফতাব উদ্দিন, খায়রুল ইসলাম ও মাজহারুল ইসলাম প্যানেল পরাজিত হয়েছে। এই সমাজ কল্যাণ উন্নয়ন সমিতি সংস্থাটির প্রচুর স্থাবর অস্থাবর সম্পদ এবং প্রায় কোটি টাকার ব্যাংক ব্যালেন্সও রয়েছে বলে জানা যায়।

নির্বাচনে প্রিজাইডিং অফিসার এর দায়িত্ব পালন করেন আটপাড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: এখলাছ মিয়া। তিনি জানান, সোমবার ( ২২ এপ্রিল) সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ভোট গ্রহন চলে। মোট ৮৯৯ ভোটের মধ্যে ৭৫৫ ভোট কাষ্ট হয়। এতে খোরশেদ প্যানেল বিজয়ী হন। চিরাং ইউনিয়ন পরিষদ ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। চিরাং ইউপি চেয়ারম্যান মাহবুবুর আলম জরিপ বলেন, সকাল ৮ টা থেকেই ভোট গ্রহন শুরু হয়। সুষ্টু ও সুন্দর ভাবে নির্বাচন অনুষ্টিত হয়েছে। প্রচুর সংখ্যক পুলিশ ও আনসার দায়িত্ব পালন করেন। এ ছাড়াও বিভিন্ন অফিসার দায়িত্ব পালন করেন এবং নির্বাচন পর্যবেক্ষক ও ছিলেন। ব্যতিক্রমি এ নির্বাচন সারাদিন উৎসবের আমেজ বিরাজ করেছিল।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।