কলমাকান্দা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের অভিষেক

কলমাকান্দা প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে পরিষদের প্রাঙ্গণে নবনির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের আয়োজনে অভিষেক অনুষ্ঠানে নব-নির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বিদায়ী চেয়ারম্যান শাহ্ মো. ফখরুল ইসলাম ফিরোজ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন।
এসময় উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান ,মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজা বেগম শিমু। ছাড়াও উপস্থিত ছিলেন বিদায়ী মহিলা ভাইস-চেয়ারম্যান কলি আক্তারসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান নেতৃবৃন্দসহ নানা শ্রেণি পেশার লোকজন। আলোচনা সভা শেষে দেশ ও জাতির কল্যাণে বিশেষ দোয়া পরিচালনা করেন কলমাকান্দা থানা জামে মসজিদের খতিব হাফেজ মো. খায়রুল কবীর।
অভিষেক অনুষ্ঠান শেষে পরিষদের হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন এর সভাপতিত্বে উপজেলা পরিষদের বিদায়ী ও বরণ অনুষ্ঠিত হয়।
নতুন এ পরিষদের পুরো প্যানেলই ক্ষমতাসীন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। নবনির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক তালুকদার তার রাজনীতি জীবনে ১৯৭২ সনে কলমাকান্দা থানা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে ও কলমাকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে ২৬ বছর দায়িত্ব পালন করেছেন ও বর্তমানে তিনি নেত্রকোণা জেলা আওয়ামী লীগ কমিটি’র সহ-সভাপতি। তিনি নেত্রকোণা জেলা আওয়ামী লীগের বর্ষিয়ান একজন রাজনীতিবিদ হিসেবে সুপরিচিত ব্যাক্তি । ১৯৯০ সনের দ্বিতীয় উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন মো. আব্দুল খালেক তালুকদার।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।