আটপাড়ায় পূর্ব শত্রুতার জেরে হামলায় আহত-৩ গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার আটপাড়া উপজেলার সুনই নতুন বাজার এলাকায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন তিন জন। এ ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।
হামলায় আহতরা হলেন মল্লিকপুর সুনুই গ্রামের মৃত হাজী মনজিল মিয়া ছেলে মো. পাভেল মিয়া (২৬) ও মো. তাজুল ইসলাম (৩৩) এবং একই গ্রামের মৃত ইমন আলী ফকিরের ছেলে আলতু মিয়া (৫০)।
স্থানীয় সূত্রে জানা জানা যায়, গত ১৯ এপ্রিল শুক্রবার সন্ধ্যা ৬টায় দিকে সুনই নতুন বাজারে সোরাব মিয়ার চায়ের চা পানের মুহুর্তে প্রতিপক্ষ রাহাতের নেতৃত্বে সুজাত, রোজেল, সামছু, কালা মিয়া, রনি সহ প্রায় ১২-১৫ জনে একটি দল রামদা ছুরি সহ দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে মো. পাভেল মিয়া, মো. তাজুল ইসলাম ও আলতু মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন পুলিশকে অবহিত করলে তারা এসে আহত তিনজনকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায় চিকিৎসক তাদের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে।
হামলাকারীরা সকলেই স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের রাজনীতির সাথে জড়িত বলে জানা যায়। আহতরা বর্তমানে নেত্রকোণা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা রয়েছে।
আটপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন জানান, এ ঘটনায় ১২ জনে বিরুদ্ধে মামলা হয়েছে। ইতোমধ্যে সুজাত বিশ্বাস (২৬) ও সামছুল হক বিশ্বাস (৪২) নামে দুই জনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে এবং আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।