কেন্দুয়ায় ১৪৬ প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ

কেন্দুয়া প্রতিনিধি: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে নেত্রকোণার কেন্দুয়া উপজেলার ১৪৬টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও ডিজিটাল সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এসব মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।
এ উপলক্ষে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও নেত্রকোণা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল-ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে ও সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রব্বানীর পরিচালনায় এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মো. জাহাঙ্গীর চৌধুরী, ওসি ইমারত হোসেন গাজী, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জিয়াউল হক, কেন্দুয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।