মাদক ব্যবসায়ীরা প্রভাবশালী হলেও ছাড় দেয়া হবে না-অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান

বিশেষ প্রতিনিধি: এডিশনাল ইন্সপেক্টর জেনারেল (এডমিন এন্ড অপস্) মোঃ মোখলেসুর রহমান বিপিএম (বার) বলেছেন, বর্তমান সরকার মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। মাদক ব্যবসায়ীরা যত বড় প্রভাবশালী হউক না কেন, কাউকে ছাড় দেয়া হবে না।

পুলিশের ভেতর কেউ এর সাথে জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, শুধুমাত্র পুলিশ দিয়ে দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব নয়। পরিবার থেকে সমাজ থেকে মাদকের বিরুদ্ধে ব্যাপক জনসচেতনতা বৃদ্ধি করতে হবে। সামাজিক প্রতিরোধ আন্দোলনের মাধ্যমে দেশ থেকে মাদক নির্মূল করা সম্ভব। তিনি বৃহস্পতিবার এক কোটি উনত্রিশ লক্ষ টাকা ব্যায়ে নব নির্মিত সদর সার্কেল, নেত্রকোনার অফিস প্রধান অতিথি হিসেবে উদ্বোধন কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের ডি আই জি নিবাস চন্দ্র মাঝি, অতিরিক্ত ডি আই জি আক্কাছ উদ্দিন ভূইয়া, পুলিশ সুপার জয়দেব চৌধুরী, ডিআইজি অফিসের পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মোঃ শাহ্জাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফখরুজ্জামান জুয়েলসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।