নেত্রকোণার অপহরণ মামলার শিশু টঙ্গিতে উদ্ধার

সৌমিন খেলন: নেত্রকোণায় অপহরণ মামলায় অপহৃত দাবি করা সুমাইয়া আক্তারকে (১২) ঢাকার টঙ্গির এক বাসা থেকে উদ্ধার করেছে পুলিশ। তবে এ মামলায় অভিযুক্ত ইউপি সাবেক চেয়ারম্যান সোহরাব মিয়া কারাগারে রয়েছেন।

সোমবার (০১ এপ্রিল) বিকেলে উদ্ধারের পর সুমাইয়াকে নেত্রকোণা মডেল থানায় নিয়ে আসা হয়। সে জেলা সদরের মৌজেবালি গ্রামের রাহিম মিয়ার মেয়ে। নেত্রকোণা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসাইন এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে -নেত্রকোণা থেকে সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকালে ঢাকায় মাকে খুঁজতে গিয়ে পথ হারিয়ে ফেলে সুমাইয়া। পরে এক বাসায় তার আশ্রয় হয়। এদিকে মেয়েকে খুঁজে না পেয়ে বৃহস্পতিবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নেত্রকোণা মডেল থানায় অপহরণ মামলা করেন (মামলা নম্বর ৪০) শিশুটির বাবা রাহিম। মামলায় সাবেক ওই চেয়ারম্যানকে আসামি করা হয়। পরে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।