কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় নিহত এক আহত চার: আটক তিন

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণার কেন্দুয়ায় প্রতিপক্ষের হামলায় একজন নিহত ও একই পরিবারের আরো চারজন গুরুতর আহত হয়েছে। এঘটনায় আটক করা হয়েছে তিনজনকে।
কেন্দুয়া থানার পুলিশ জানায় পূর্ব শত্রুতার জের ধরে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামের মোঃ রহুল আলম বাঙালির ছেলে জুবায়ের আলম হাসান (22) এর উপর বাড়ির পাশেই হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় হাসানের বাবা রহুল আলম এগিয়ে এলে তাকেও কুপিয়ে মারাত্মক আহত করে। একে একে হাসানের মা,চাচা সহ একই পরিবারের পাঁচ জনকে কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আরো তিন জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমারত হোসেন গাজী জানান, একই গ্রামের আবুল কালাম আজাদ এবং হাসানের মধ্যে পাওনাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এরই জের ধরে রাত দেড়টার দিকে হামলা চালায় আজাদসহ তার লোকজন। এঘটনায় হাসান নামের এক জন নিহত ও চারজন আহত হয়েছে। ঘটনার দায়ে আবুল কালাম আজাদসহ তার ছেলে ও স্ত্রীকে আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।