কলমাকান্দায় ৪র্থ উপজেলা কাব ক্যাম্পুরীর উদ্বোধন

কলমাকান্দা প্রতিনিধি : নেত্রকোণার কলমাকান্দায় আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টায় ৩ দিনব্যাপী ৪র্থ উপজেলা কাব ক্যাম্পুরী-২০১৯ উদ্বোধন করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ও বাংলাদেশ স্কাউট নেত্রকোণা জেলার সভাপতি মঈনউল ইসলাম কাব ক্যাম্পুরী উদ্বোধন করেন।

বাংলাদেশ স্কাউটস কলমাকান্দা উপজেলা শাখা’র আয়োজনে কলমাকান্দা উচ্চ বালিকা বিদ্যালয় এর মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সভাপতি বাংলাদেশ স্কাউট’স কলমাকান্দা উপজেলার মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সম্পাদক (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক ইন্দ্রজিত সাহা’র সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. ফখরুল ইসলাম ফিরোজ,উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, উপজেলা শিক্ষা অফিসার মো. মনিরুল ইসলাম , স্কাউটস কলমাকান্দার কমিশনার ইলিয়াছ হোসেন, কমিশনার গার্লস গাইড কামরুন নাহার, প্রোগ্রাম চীফ শিপ্রা পাল, কাব বিশেষজ্ঞ হারুণ অর রশিদ, শাহজাহান মোল্লা ও মো. রুহুল আমিন প্রমুখ ।

এ কাব ক্যাম্পুরীর লক্ষ্য হচ্ছে শিশুদের মধ্যে বন্ধুত্ব সৃষ্টিতে আত্মনির্ভশীল হিসেবে গড়ে তোলা। কলমাকান্দায় মোট ২২টি দল ২০টি সরকারি প্রাইমারী স্কুলে ৬ জন করে শিক্ষার্থী ও একজন শিক্ষকসহ ৭ জন প্রশিক্ষক অংশ গ্রহন করেছেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।