কলমাকান্দায় মিড ডে মিল চালুর লক্ষ্যে টিফিন বক্স বিতরণ

কলমাকান্দা প্রতিনিধি : নেত্রকোণার  কলমাকান্দায় আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে কলমাকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে মিড ডে মিল চালুর লক্ষে টিফিন বক্স বিতরণ করনে প্রধান অতিথি জেলা প্রশাসক মঈনউল ইসলাম।

এ উপলক্ষে কলমাকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে আয়োজিত টিফিন বক্স বিতরণ ও মা সমাবেশের উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. ফখরুল ইসলাম ফিরোজ ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা বেগম শিমু ও ওসি মো.মাজহারুল করিম ।

সহকারী শিক্ষক মুহাম্মদ কামরুল হাসান ও ঝুমা তালুকদারের যৌথ পরিচালনায়
অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন প্রধান শিক্ষক প্রবীর কুমার সরকার, অত্র বিদ্যালয়ের পরিচালনার কমিটির সভাপতি মো. সিদ্দিকুর রহমান ও অবিভাবক সালমান কবীর মাসুদ ।

অনুষ্ঠানে শিশু শ্রেনী থেকে ৫ম শ্রেণী’র ৬০৭জন শিক্ষার্থীর মাঝে ৬০৭টি টিফিন বক্স বিতরণ করা হয়।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান শিক্ষার্থীদের মাঝে মিড ডে মিল চালুর লক্ষে ইতিমধ্যে উপজেলার প্রায় ৯টির মত প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়েছে। জুন মাসের মধ্যে আরো ৬ টি বিদ্যালয়েই পর্যায়ক্রমের টিফিন বক্স বিতরণ করা হবে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।