কলমাকান্দায় বিশ্ব যক্ষ্মা দিবস পালিত

কলমাকান্দা প্রতিনিধি: ” এখনই সময় অঙ্গীকার করার, যক্ষ্মা মুক্ত বাংলাদেশ গড়ার ” এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোণার কলমাকান্দায় বিশ্ব যক্ষ্মা দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডেমিয়েন ফাউন্ডেশন এর আয়োজনে র‌্যালিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে এসে শেষ হয়। বিভিন্ন এনজিও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীরা র‌্যালিতে অংশ নেয়। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে প্রঙ্গণে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শেখ তালাত মাহমুদ (পিন্টু ) র সভাপতিত্বে বক্তব্য রাখেন, ডেমিয়েন ফাউন্ডেশন এর ক্লিনিক ইনচার্জ মোঃ নজরুল ইসলাম, উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার হাসিবুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক বতিশ্বর হাজং, মোঃ সিরাজুল হক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক প্রদীপ কুমার পাল, সহকারী স্বাস্থ্য পরিদর্শক দীপক তালুকদার, স্বাস্থ্য সহকারি অনুপ চক্রবর্তী, দীপঙ্কর সরকার প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।