নেত্রকোণায় দেয়াল পত্রিকা উৎসব ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি: উন্নয়ন সংস্থা স্বাবলম্বী উন্নয়ন সমিতির কার্যালয়ে রবিবার দেয়াল পত্রিকা উৎসব ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থীদের সুপ্ত মেধাকে বিকশিত করার লক্ষ্যে পল্লী কর্মসহায়ক ফাউন্ডেশনের (পিকেএসএফ) সহযোগিতায় স্বাবলম্বীর ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচির উদ্যোগে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।
সকাল সাড়ে ন’টায় প্রতিযোগিতার উদ্বোধন করেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিকেএসএফ’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ফজলুল কাদের। স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন: অধ্যাপক মতীন্দ্র সরকার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ ওবায়দুল্লাহ, সহকারী জেলা শিক্ষা অফিসার আব্দুল গফুর, সিংহেরবাংলা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম প্রমুখ। দেয়াল পত্রিকা ছাড়াও সঙ্গীত, উপস্থিত বক্তৃতা, রচনা এবং আবৃত্তি প্রতিযোগিতায় মোট ৩৮টি প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় এবং কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।