‘শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে’

ময়মনসিংহ প্রতিনিধি: জাতি গঠনে মানসম্মত প্রাথমিক শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজানো ও প্রাথমিক স্তরের সকল শিক্ষকদের বেতন বৈষম্য দূর করা হবে বলে জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন।
শুক্রবার (২২ মার্চ) দুপুরে ময়মনসিংহের হালয়াঘাট উপজেলার ডিএস আলিম মাদ্রাসার মাঠে মানসম্মত প্রাথমিক শিক্ষা ও সামাজিক উদ্বুদ্ধকরণ মতবিনিময় ও মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এসময় যুগোপযোগী শিক্ষা ব্যবস্থা চালু ও প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসরুম চালু করা হবে বলেও জানান প্রতিমন্ত্রী।

অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা প্রশাসক ড.সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ জুয়েল আরেং। এসময় উপজেলা চেয়ারম্যান ফারুক আহমেদ খান, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন, ইউএনও জাকির হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার হোসাইন মোহাম্মদ ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।