মুক্তিযুদ্ধের বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ- সংসদ সদস্য মানু মজুমদার

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় লেংঙ্গুরা ইউনিয়েনের সীমান্তবর্তী গোপাল বাড়ি চেংগ্নী গ্রামে মাঠে গত বৃহস্পতিবার প্রায়ই দুইশত বছরের ঐতিহ্যবাহী ৫ দিনের চেংগ্নী মেলা আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নেত্রকোণা-১ আসনের সংসদ সদস্য বর্ষিয়ান রাজনীতিক মানু মজুমদার। এ সময় তিনি বলেন মুক্তিযুদ্ধের বাংলাদেশ শান্তি ও সম্প্রীতির দেশ। আপনারা সবাই শান্তি ও সম্প্রীতি বজায় রাখুন।
উদ্বোধন শেষে গোপাল বাড়ী চেংগ্নী গ্রামে দোল পুঁজা মন্ডপে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ আব্দুল খালেক কে সঙ্গে নিয়ে সংসদ সদস্য মানু মজুমদার গিয়ে দর্শনার্থী ভক্ত মানুষের সঙ্গে কুশল বিনিমযে করেন এবং কিছুক্ষণ কীর্তনীয়া দল পরিবেশিত হরিনাম সংকীর্তন শোনেন।
পরে তিনি মেলার বিভিন্ন স্টল এবং হরেক রকম জিনিসের দোকান পরিদর্শন করেন। মেলা ও পূজা আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ ও বিজিবি মোতায়েন রয়েছে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার নুরুল ইসলাম, চেংগ্নী পূজামন্ডপের সভাপতি সজল চন্দ্র হাজং, খারনৈ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমিন শেখ ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।