খালিয়াজুরীতে বসত ঘর পুড়ে ছাই

খালিয়াজুরী প্রতিনিধি: নেত্রকোণা জেলার খালিয়াজুরী উপজেলায় বোয়ালী গ্রামের মাইজ পাড়ায় আগুনে পুড়ে গেছে পাঁচটি বসতঘর। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছে ভুক্তভোগীরা।

স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দিবাগত রাতে বোয়ালী গ্রামের মাইজ পাড়া এলাকার মো. দোলা মিয়ার ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে ওঠার আগেই আগুন মুহূর্তের মধ্যে পাশের মো. তারা মিয়া, মো. ইদ্রিছ মিয়া, জুয়েল মিয়া, খোকন ও গোলাম রসুলের ঘরসহ পাঁচটি ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় ঘরগুলোতে থাকা লোকজন দ্রুত বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যর্থ হয়।

খবর পেয়ে মদন ও মোহনগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসের দুটি দল ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগে আগুনে পাঁচটি ঘরে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে খালিয়াজুরী থানার ওসি হযরত আলী প্রতিনিধিকে জানান, রবিবার রাতে বোয়ালী গ্রামের মাইজপাড়ার মো. দোলা মিয়া, মো. তারা মিয়া, মো. ইদ্রিছ মিয়া, জুয়েল মিয়া ও গোলাম রসুলের বাড়িতে হঠাৎ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। তিনি জানান বাড়ির কোনো পুরুষ সদস্য বাড়িতে ছিলেন না। তাদের ধারণা পূর্ব শত্রুতার জেরে কেউ অগ্নিসংযোগ করেছে। তবে থানায় এ বিষয়ে কোনো লিখিত অভিযোগ কেউ করেনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।