পূর্বধলায় বঙ্গবন্ধুর ৯৯তম জন্মদিন ও শিশু দিবস পালিত

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় রবিবার যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।
কর্মসূচির মধ্যে ছিল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, জন্ম দিনের কেক কাটা, র‌্যালী, চিত্রাঙ্কন প্রতিযোগীতা,মিলাদ মাহফিল ও আলোচনা সভা।
এ উপলক্ষ্যে সকালে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, পূর্বধলা থানা, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় মহিলা সংস্থা, পূর্বধলা জে এম পাইলট উচ্চ বিদ্যালয়, পূর্বধলা বালিকা উচ্চ বিদ্যালয়, পূর্বধলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, আরবান একাডেমি, মিডিয়া আইডিয়াল স্কুল, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি পূর্বধলা উপজেলা শাখা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পুষ্পমাল্য অর্পণ করে। পরে এ উপলক্ষ্যে একটি বিশাল র‌্যালি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এছাড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান দিবসটি উপলক্ষে স্ব-স্ব প্রতিষ্ঠানে বিভিন্ন কর্মসূচি পালন করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।