পূর্বধলায় ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত চালক ও হেলপার আটক

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেলগেইট এলাকায় বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ট্রাক চাপায় হাসান (৯) নামক তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত হাসান ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার চরখালী বাজাইল গ্রামের আলী হোসেনের পুত্র ও ভাটিপাড়া বালার চর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।
পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোঃ তৌহিদুর রহমান জানান, ফুলবাড়িয়া উপজেলার চরখালী ও ভাটিপাড়া বালার চর এলাকার ৪০/৪৫ জন শিশু কিশোর বুধবার সকালে দুর্গাপুরে পিকনিক করার জন্য বাসযোগে রওনা দেয়। সকাল সাড়ে ৯টার দিকে বাসটি পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা রেলগেইট এলাকায় পৌঁছলে সেটি থামিয়ে শিশু-কিশোররা প্রকৃতির ডাকে (প্রস্রাব করতে) সাড়া দিতে নামেন। রাস্তা পারাপারে সময় দূর্গাপুরগামী একটি দ্রুতগতির ট্রাক (ময়মনসিংহ-ট-১১-০৩৯১) হাসানকে চাপা দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আশপাশের উত্তেজিত জনতা ধাওয়া করে ট্রাকটি আটকিয়ে চালক নাজমুল ইসলাম (২৪) ও হেলপার সাইফুল ইসলামকে (১৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।