কেন্দুয়ায় চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. নুরুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।
রোববার ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীকে ৪৬ হাজার ৫শ ৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সাবেক ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূইয়া। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মামুনুল কবীর খান হলি তালা প্রতীকে পেয়েছেন ৩৮ হাজার ৯শ ৩০ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকে ৪৮ হাজার ৭শ ৯৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সেলিনা বেগম সুমী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী মিনা আক্তার কলস প্রতীকে পেয়েছেন ১৮ হাজার ৭শ ৯০ ভোট। রোববার রাত ৮টার দিকে সহকারি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. জহিরুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।