ত্রিশালে নৌকার যোগ্য মাঝি ইকবাল

দেলোয়ার হোসেন ময়মনসিংহ : ময়মনসিংহের ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে আওমালী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন ইকবাল হোসেন। দলীয় কোন্দলের বাইরে থেকে দলের নেতাকর্মী ও এলাকার মানুষের কল্যাণে কাজ করেছেন বলেই নৌকার যোগ্য মাঝি হিসেবে তাকে মনোনয়ন দেয়া হয়েছে বলে মনে করছেন স্থানীয়রা। যদিও এ উপজেলায় চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হতে চেয়েছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগের হেভিওয়েট ডজন খানেক নেতা। কিন্তু; সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে তরুণ আওয়ামী লীগ নেতা ইকবালকে দলীয় মনোনয়ন দেয় দল। বিষয়টিকে অনেকটা ইতিবাচক ভাবেই দেখছেন স্থানীয় নেতাকর্মীরাও।
মনোনয়ন পাবার পরপরই গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ইকবাল হোসেন। গতকালও বড় জনসভা করেছে ত্রিশাল নজরুল কলেজ মাঠে। আজও সকাল থেকে প্রচারণা চালাচ্ছেন বিভিন্ন গ্রামে গ্রামে।
ইকবাল হোসেন জানান, ব্যক্তিস্বার্থের উর্ধ্বে থেকে দলের জন্য কাজ করলে তার মূল্যায়ন যে পাওয়া যায় তার প্রমান আমাকে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেয়া। আমি বিশ্বাস করি, সবাইকে সাথে নিয়ে এই ত্রিশাল উপজেলাকে একটি আধুনিক উপজেলায় রুপান্তর করবো। শিক্ষা সংস্কৃতি, রাস্তাঘাটসহ শিল্পাঞ্চলে স্থানীয়দের চাকুরি নিশ্চিতে কাজ করবো। আসছে ৩১ মার্চ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তরুণ এ আওয়ামী লীগ নেতা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।