ত্রিশালে নৌকার প্রার্থী ইকবাল হোসেনকে সংবর্ধনা

দেলোয়ার হোসেন ত্রিশাল থেকে:  সকল জলপনা কল্পনা শেষে আসন্ন ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী হচ্ছেন নতুন তরুন  নেতা ইকবাল হোসেন। শনিবার বিকেলে নজরুল কলেজ মাঠে সংবর্ধনা প্রধান করে দলীয় নেতা কর্মীরা। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী  ইকবাল হোসেনকে বিশাল মটর সাইকেল শোডাউন  দিয়ে  ত্রিশাল নজরুল কলেজ মাঠে সংবর্ধনাস্থলে নিয়ে আসেন ।
সংবর্ধনা প্রধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ইকবাল হোসেন বলেন ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে আছি। আওয়ামী লীগের ঘাঁটিতে একমাত্র পুঁজিই সততা ও নিষ্ঠা। উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হিসাবে  জয়ী হবার শতভাগ সম্ভাবনা আমার আছে তাই আমাকে আসন্ন ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী করেছেন। তিনি আর বলেন  বঙ্গ বন্ধুর আদশে অনুপ্রানিত হয়ে ত্রিশাল উপজেলাকে জঙ্গী মাদক সন্ত্রাস দুর্নীতি মুক্ত এবং আধুনিক  উপজেলা গড়ে তুলতে কাজ করবো। জনসাধারনের কল্যানে নিজেকে নিয়োজিত করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।
ত্রিশালে উপজেলার ভোটার ও এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, এক মাত্র ত্রিশাল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন যোগ্য প্রার্থী হচ্ছেন মো: ইকবাল হোসেন। যেকোনো দুঃসময় এবং প্রয়োজনে তিনি কখনো পিছ-পা হননি। সবসময় সাধারণ মানোয় এবং দলের কর্মীদের জন্য নিজেকে উজাড় করে দিয়েছেন তাই তিনি উপজেলা পরিষদ  চেয়ারম্যান হলে গ্রামের সাধারণ মানোষ সর্বসময় কাছে পাবে।
এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ,হরিরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আবু সাঈদ,সাখুয়া ইউনিয়ন আওয়ামীলের সভাপতি আব্দুল আজিজ,কানিহারি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল্লাহ মাষ্টার,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হোসেন প্রমূখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।