খালিয়াজুরীতে ইউপি’র উপ নির্বাচানে স্বতন্ত্র প্রার্থী বেসরকারী ভাবে জয়ী

 স্টাফ রিপোর্টার : জেলার খালিয়াজুরী উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের উপ- নির্বাচনে ৭৭১ ভোটে হেরে গেছেন আ’ লীগের নৌকা প্রতীকের প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম বাবুল।
বৃহস্পতিবার রাতে উপজেলা নির্বাচন অফিস থেকে স্বতন্ত্র প্রার্থী মোঃশামীম মিয়াকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে।আ’ লীগের প্রার্থীর চেয়ে ৭৭১ ভোট বেশী পেয়ে নির্বাচিত হয়েছেন তিনি। এই ইউঃপি চেয়ারম্যান পদে উপ- নির্বাচনে তিন জন প্রাথী অংশগ্রহন করেছেন।আ’ লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে অংশগ্রহণ করেছেন কৃষ্ণপুর ইউনিয়ন আ’ লীগের সভাপতি সৈয়দ মনিরুল ইসলাম বাবুল।ঘোড়া প্রতীক নিয়ে নির্বাচনে লড়েছেন স্বতন্ত্র প্রার্থী মোঃশামীম মিয়া,পাশাপাশি আনারস প্রতীক নিয়ে আরেক স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়েছেন মোঃ দেলোয়ার জাহান ঝন্টু।খালিয়াজুরী উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃজিল্লুর রহমান জানান,এই ইউনিয়নে ৯ হাজার ৬ শত ৭৯ ভোট রয়েছে। কোন অপ্রীতিকর গঠনা ছাড়াই বৃহস্পতিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ৯ টি কেন্দ্রে ভোট গ্রহণ হয়েছে। ভোট গননা শেষে দেখা যায়, ঘোড়া প্রতীক পেয়েছে ২ হাজার ৮ শত ৯৩ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’ লীগ মনোনীত নৌকা প্রতীক পেয়েছে ২ হাজার ১ শত ২২ ভোট,আর আনারস প্রতীক পেয়েছে ১ হাজার ৫ শত ৭৯ ভোট।ফলাফলে বেসরকারি ভাবে স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের মোঃ শামীম মিয়াকে বিজয়ী ঘোষণা করা হয়। বিজয়ী প্রার্থী মোঃ শামীম মিয়া জানান, খারাপ আবহাওয়ার মাঝে ভোটাররা কষ্ট করে এসে ভোট দিয়েছেন। আমি চিরঋণী তাঁদের কাছে। যারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন সকলকেই আমি ধন্যবাদ জানাই।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।