কলমাকান্দায় মেম্বার পদে উপনির্বাচনে জয়ী উমর আলী

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডে মেম্বার পদে উপনির্বাচনে ৮০২ ভোট পেয়ে জয়ী হয়েছেন মো. উমর আলী।
বৃহস্পতিবার সন্ধ্যায় রির্টানিং কর্মকর্তা একেএম মোছা বেসরকারি ভাবে এই ফল ঘোষনা করেন। প্রাপ্ত ফল থেকে জানা যায়, উপনির্বাচনে উমর আলী নিকটতম প্রতিদ্বন্দ্বী রমজান আলী ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ৭৪৫ ভোট।
নির্বাচন অফিসসূত্রে জানা যায়, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার গাছতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দিলুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ইউপি মেম্বার পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।
৩০ আগষ্ট নাজিরপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মেম্বার মো. আব্দুল বাতেন মৃত্যুবরণ করায় ওই পদটি শুন্য হয়। ওই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা দুই হাজার ৪২৮জন। এর মধ্যে ১ হাজার ৫শত ৪৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তন্মধ্যে ৩৫টি ভোট বাতিল হয় । সকাল থেকে বিকাল পর্যন্ত ওই দুই ভোটকেন্দ্রে শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।