নটোরে যুবকের মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নটোরের গুরুদাসপুর থেকে আবুল কালাম নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার নাজিরপুর বাজারের একটি লিচু বাগানের লিচু গাছের সাথে বাধা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আবুল কালাম নাজিরপুর নতুনপাড়া মহল্লার মৃত কালু বিশ্বাসের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শহিদুল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ।
গুরুদাসপুর থানার উপ-পরিদর্শক ময়েজ উদ্দিন ও নিহতের পরিবারের সদস্যরা জানান, সোমবার রাতে কে বা কারা আবুল কালামকে মোবাইল ফোনে বাড়ী থেকে ডেকে নিয়ে যায়। এরপর রাতে সে আর বাড়ী ফিরে আসেনি। রাতে অনেক জায়গায় খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে তার ব্যবহৃত মোবাইল ফোনে কল করে মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে মঙ্গলবার দুপুরে বাড়ীর অদুরে একটি লিচু বাগানের লিচু গাছের সাথে বাধা রক্তাক্ত অবস্থায় কালামের মরদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, টাকা পয়সা লেনদেন নিয়ে আবুল কালামের সহযোগীদের সাথে বিরোধের এক পর্যায়ে তাকে ছুড়ি মেরে হত্যার পর লিচু গাছের সাথে বেধে রাখা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একই এলাকার মৃত গনি হাজীর ছেলে শহিদুল ইসলামকে আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।