নেত্রকোণায় বুদ্ধি প্রতিবন্ধী নারী ধর্ষণ মামলার প্রধান আসামি র‌্যাবের হাতে গ্রেফতার

বিশেষ প্রতিনিধি : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের একটি টিম ২২ ফেব্রুয়ারী শুক্রবার ভোর ৫টার দিকে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বাঘের বাজার এলাকায় অভিযান চালিয়ে নেত্রকোণার দূর্গাপুরে বুদ্ধি প্রতিবন্ধী নারী ধর্ষণের অভিযুক্ত প্রধান আসামী আব্দুল গণি মন্টুকে (৫৩) গ্রেফতার করেছে।
র‌্যাব-১৪ শুক্রবার সকাল ১১টার দিকে গ্রেফতারকৃত আব্দুল গনি মন্টুকে নেত্রকোণা জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের সামনে হাজির করেন। সেখানে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-১৪ এর উপ-পরিচালক এম শোভন খান বলেন, নেত্রকোণা জেলার দূর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের গুজিরকোনা গ্রামের মৃত আমরোজ আলীর পুত্র আব্দুল গনি মন্টু ঘরে দুটি বউ থাকার পরও ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে একই গ্রামের বুদ্ধি প্রলোভন নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষিতা এক পর্যায়ে অন্তঃস্বত্তা হয়ে মন্টুকে বিয়ের জন্য চাপ দিলে মন্টু নানা টালবাহানা করে সময় ক্ষেপন করতে থাকে। অবশেষে ভিকটিম বাদী হয়ে ঘটনার মূল হোতা আব্দুল গনি মন্টু এবং সহায়তাকারী শাহ্ আলম ও কালা মিয়াকে আসামী করে ন্যায় বিচারের প্রত্যাশায় গত ১০ ফেব্রুয়ারি দূর্গাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। বিষয়টি র‌্যাবের নজরে আসলে তথ্য প্রযুক্তিকে কাজে লাগিয়ে শুক্রবার ভোরে মামলার প্রধান আসামি মন্টুকে গ্রেফতার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ভিকটিমকে ধর্ষণের কথা স্বীকার করেন। তিনি আরো জানান, আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতারকৃত মন্টুকে দূর্গাপুর থানায় হস্তান্তর করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।