বাংলাদেশ লোকসংস্কৃতি ফোরামের উদ্যোগে নেত্রকোণায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে আলোচনা

ইউরো আনিস: বাংলাদেশ লোকসংস্কৃতি ফোরামের নেত্রকোণা জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মহান ২১শে ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে লোকসংস্কৃতি ফোরামের আয়োজনে জেলা প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংগঠনের সভাপতি বাউল সঙ্গীত শিল্পী গোলাম মৌলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বাবুলের সঞ্চালনায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি নাদিম আহমেদ সহ-সভাপতি ও বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসেন, সহ-সভাপতি আনোয়ার জহির লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক ও মাইটিভি’র জেলা প্রতিনিধি ও সঙ্গীত শিল্পী আনিসুর রহমান ইউরো, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর খান, সাংগঠনিক মোস্তাক আহমেদ, প্রচার সম্পাদক সাংবাদিক সালাহ উদ্দিন খান রুবেল, অর্থ সম্পাদক মোঃ রুস্তম আলী, সাহিত্য বিষয়ক সম্পাদক এডভোকেট আল-আমীন হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা কবি আসমা আক্তার সঞ্চিতা, চলচ্চিত্র বিষয়ক প্রণব বিশ্বাস, নাট্য বিষয়ক সম্পাদক গোলাম মোস্তাফা জিকু, নেত্রকোণা সদর উপজেলা সমন্বয়কারী গোলাম রব্বানী, পূর্বধলা উপজেলা সমন্বয়কারী প্রভাষক দ্বীপঙ্কর কুমার সরকার, মদন উপজেলা সমন্বয়কারী পরিতোস দাস, কলমাকান্দা উপজেলা সমন্বয়কারী এডভোকেট বিপ্লব কুমার মজুমদার সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের শুরুতেই ভাষা শহীদ ও ঢাকায় অগ্নিকান্ডে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা ও শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সংগঠনটির লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তারা দিক নির্দেশনা নিয়ে আলোচনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।