কেন্দুয়ায় ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলার পশ্চিম মোজাফরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শতাধিক ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ফেইসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আদর্শ কেন্দুয়া’র উদ্যোগে এসব উপকরণ বিতরণ করা হয়।
এ উপলক্ষে ওই বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি ইয়াসির আরাফাত ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনটির প্রধান উপদেষ্টা জেলা কৃষক লীগের সভাপতি ও কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য কেশব রঞ্জন সরকার।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারি শিক্ষক মুজিবুর রহমান, শিক্ষিকা আনার কলি, সমাজসেবক আব্দুল জব্বার, আদর্শ কেন্দুয়া’র সহসভাপতি ইয়াছির কবীর ভূইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সৈয়দ হাসান জাকারিয়া, শিক্ষা সম্পাদক মেহেদী হাসান রুনেল, উপজেলা ছাত্রলীগ নেতা ফয়সাল জাহান তমাল, আটপাড়া উপজেলার অনির্বান সংঘের সভাপতি সাইফুল্লাহ মাশরাফি মারুফ, সদস্য আবুল হাসেম প্রমুখ।
অনুষ্ঠানে বিদ্যালয়টির ক্ষুদে শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন অতিথিরা এবং বিদ্যালয়ের শিক্ষকদের হাতেও আদর্শ কেন্দুয়ার পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।
এ বিষয়ে আদর্শ কেন্দুয়া সংগঠনের সভাপতি ইয়াসির আরাফাত ভূঁইয়া বলেন, তৃণমূল পর্যায়ে শিক্ষার্থীদের লেখাপড়ায় আরও উৎসাহিত করতেই আমাদের এই কার্যক্রম। এছাড়া শুরু থেকেই কেন্দুয়াকে আদর্শ উপজেলায় পরিণত করতে কাজ করে যাচ্ছে আদর্শ কেন্দুয়া।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।