পূর্বধলায় শিশু নিরাপত্তা ও সিদ্ধান্ত গ্রহণে শিশুদের অংশগ্রহণ নিশ্চিত করণে মতবিনিময়

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় বুধবার সকালে বেসরকারি আন্তর্জাতিক সংস্থা পূর্বধলা এপি ওয়ার্ল্ডভিশন বাংলাদেশ ও উপজেলা পরিষদের উদ্যোগে শিশু নিরাপত্তা ও সিদ্ধান্ত গ্রহণে শিশুদের অংশগ্রহণ নিশ্চিতকরণ এবং শিশু কল্যাণে বাজেট বরাদ্ধ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা, স্থানীয় সরকার প্রতিনিধি, জাতীয় মহিলা সংস্থা, সাংবাদিক, এনজিও প্রতিনিধি ও শিশু ফোরামের প্রতিনিধিদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় সহকারি কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানু লাল চাকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল বারী, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি শফিকুল আলম শাহীন, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম খোকন, পূর্বধলা এপি ম্যানেজার সেবাস্টিয়ান পিউরীফিকেশন, প্রোগ্রাম অফিসার খোকন রিচিল, প্রোগ্রাম অফিসার তাপসী সাংমা, শিশু ফোরামের সভাপতি অপূর্ব সরকার প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।