নাটোরে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

নাটোর প্রতিনিধি: প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার ৬ টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেন দায়িত্বপ্রাপ্ত জেলা রিটানিং কর্মকর্তা শরীফুন্নেসা। সংশ্লিষ্ট উপজেলার প্রার্থীরা বা প্রার্থীদের পক্ষে প্রস্তাবক ও সমর্থক তাদের প্রার্থীদের পক্ষে প্রতীক গ্রহণ করেন। প্রতীক বরাদ্দের সময় সদর উপজেলা নির্বাচন অফিসার সাইফুল ইসলাম সহ বিভিন্ন উপজেলার প্রার্থীরা উপস্থিত ছিলেন।
প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে নাটোরের ৭টি উপজেলার মধ্যে ৬ টিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। তবে নাটোর সদর উপজেলা পরিষদে প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় এই উপজেলায় ভোটগ্রহন অনুষ্ঠিত হচ্ছে না। তাদের সকলকে প্রাথমিকভাবে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত করা হয়েছে। এছাড়া বাকি ৫টি উপজেলায় আগামী ১০মার্চ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ১৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৯ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ জন অংশগ্রহন করছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।