সংবাদপত্র জাতির দর্পণ,সাংবাদিকরা তার বাহন-মানু মজুমদার এমপি

কলমাকান্দা প্রতিনিধি : কলমাকান্দা উপজেলা প্রেসক্লাবে শনিবার রাতে নেত্রকোণা-১ আসনের সংসদ সদস্য বর্ষিয়ান রাজনৈতিক মানু মজুমদারকে সংবর্ধনা দেওয়া হয়।
ঐদিন রাতে কলমাকান্দা প্রেসক্লাবে সংসদ সদস্য মানু মজুমদারের হাতে ফুলের তোড়া ও সম্মাননা ক্রেষ্ট তুলে দিয়ে আনুষ্ঠানিক ভাবে বরণ করেন প্রেস ক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজু ও সিনিয়র সহ-সভাপতি আব্দুর রশিদ আকন্দ।
বরণ শেষে প্রেসক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল আলম খসরু সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সংবর্ধিত সংসদ সদস্য মানু মজুমদার বলেন, সংবাদ পত্র জাতির দর্পণ। সাংবাদিকরা তার বাহন। হলুদ সাংবাদিকতা এবং অপসাংবাদিকতার বিরুদ্ধে আপনারা সর্তক থাকুন। সঠিক তথ্য নির্ভর বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে আপনারা আপনাদের সুনাম অক্ষন্ন রাখুন। আমি আপনাদের পাশে থাকব। তিনি বলেন, এ অঞ্চলের কোথায় কি সমস্যা, কোথায় কি সম্ভাবনা, কোথায় কি উন্নয়ন দরকার তা আমি অবগত আছি। এগুলোর প্রতিটি পর্যায়ক্রমে বাস্তবায়নের জন্য আমি আপ্রাণ চেষ্টা করে যাব। আপনাদের প্রেসক্লাবের নিজস্ব ভবণ নির্মাণের বিষয়টি আমার বিবেচনায় আছে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক আব্দৃুর রশিদ আকন্দ, মোঃ জাফর উল¬াহ, ইসমাইল হোসেন সিরাজী, বিভাস সাহা, শেখ শামীম, রীনা হায়াৎ, রিপন তাং, কাজল তাং ও প্রণয় কুমার তালুকদার প্রমুখ।
অপরদিকে বিকালে উপজেলা আওয়াামী লীগের আয়োাজনে জেলা পরিষদ অডিটোরিয়াম হল রুমে উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস এর সভাপতিত্বে ” শ্রম ও কর্মসংস্থান সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ” নির্বাচিত হওয়ায় প্রতিরোধ যোদ্ধা পরিষদ কেন্দ্রীয় কমিটি’র সাধারণ সম্পাদক মানু মজুমদার এমপি কে সংবর্ধনা দেয়া হয়।
ওই দিন মানু মজুমদার এমপি’র হাতে ফুলের তোড়া ও নৌকা ক্রেস্ট তুলে দিয়ে আনুষ্ঠানিক ভাবে বরণ করেন উপজেলা আওয়ামী লীগ।
সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য ইদ্রীস আলী তালুকদার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন – উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন আজাদ,নারী নেত্রী ক্যামিলিয়া মজুমদারসহ অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলার আট ইউনিয়নের আওয়মী লীগ, প্রতিরোধযোদ্ধাগন ও সহযোগী সংগঠনের নেতা কর্মীবৃন্দ অংশ নেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।