উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোণায় আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

বিশেষ প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে (১০ মার্চ) অনুষ্ঠিতব্য প্রথম ধাপের নেত্রকোণা জেলার ১০টি উপজেলার মধ্যে নয়টি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে। এরিমধ্যে কেন্দ্র থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন তালিকা ঘোষণা করা হয়েছে। কিন্তু মাঠে নেই বিএনপিসহ বিশ দলীয় প্রার্থীরা।
উপজেলা পরিষদ নির্বাচনে নেত্রকোণার ৯টি উপজেলায় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন, নেত্রকোণা সদর উপজেলায় জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মোঃ তফসির উদ্দিন খান, খালিয়াজুরী উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার, কলমাকান্দা উপজেলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল খালেক তালুকদার, কেন্দুয়া উপজেলায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, মদন উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সদস্য মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বারহাট্টা উপজেলায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ গোলাম রসুল তালুকদার, দুর্গাপুর উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, মোহনগঞ্জ উপজেলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান শহীদ ইকবাল এবং পূর্বধলা উপজেলায় উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনকে কেন্দ্র থেকে মনোনয়ন প্রদান করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।