সিংড়ায় ৫ হত্যা মামলার পলাতক আসামী করিম ককটেল ও হেরোইনসহ গ্রেফতার

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার কলম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যাসহ ৫টি হত্যা মামলাসহ অন্তত ১০টি মামলার পলাতক আসামী আব্দুল করিমকে ককটেল ও হেরোইন সহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার কলম ইউনিয়নের পাঙ্গাশিয়া বাজার এলাকা থেকে ককটেল ও হেরোইন সহ গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত আব্দুল করিমকে আদালতে প্রেরণ করা হয়েছে। আব্দুল করিম উপজেলার নাসিয়ারকান্দি গ্রামের মৃত পরশ উল্লাহর ছেলে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নেয়ামুল আলম জানান, কলম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনু হত্যাসহ ৫টি হত্যা মামলার পলাতক আসামী উপজেলার পাঙ্গাশিয়া বাজারে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে পাঙ্গাশিয়া বাজারের একটি দোকানের সামনে বসে ছিলো আব্দুল করিম। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে আব্দুল করিম। এসময় পুলিশ তার পিছু নিয়ে তাকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ৪ টি তাজা ককটেল ও ৫০ গ্রাম হেরোইন উদ্ধার এবং তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত আব্দুল করিমকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আব্দুল করিমের বিরুদ্ধে কলম ইউনিয় পরিষদের সাবেক চেয়ারম্যান ফজলার রহমান ফুনুসহ ৫টি হত্যা মামলাসহ চাঁদাবাজী ও সন্ত্রাসীসহ অন্তত ১০টি মামলা রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।