নেত্রকোণার আলো ডট কমের পক্ষ থেকে শ্যামলেন্দু পালকে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি : সাংবাদিকতায় ৫০ বছর দায়িত্ব পালনের স্বীকৃতি স্বরূপ দৈনিক ইত্তেফাক নেত্রকোণার প্রতিনিধি, প্রেসক্লাবের সম্পাদক শ্যামলেন্দু পালকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। নেত্রকোণা জেলার প্রথম অনলাইন মিডিয়া নেত্রকোণার আলো ডট কম বৃহস্পতিবার দুপুরে উত্তর কাটলীস্থ কার্যালয়ে এই সংবর্ধনা প্রদান করে।
নেত্রকোণার আলো ডট কমের উপদেষ্টা অধ্যক্ষ আনোয়ার হাসানের সভাপতিত্বে দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি দিলওয়ার খানের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ অধ্যাপক মতীন্দ্র সরকার। অনুষ্ঠানে অভিব্যাক্তি ও কৃতজ্ঞতা প্রকাশ করেন সংবর্ধিত প্রিয়জন শ্যামলেন্দু পাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, নেত্রকোণা রাষ্ট্র বিজ্ঞান সমিতির সভাপতি প্রফেসার ননী গোপাল সরকার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সমাজ সেবক আলী আমজাদ মাস্টার, নেত্রকোণা সাহিত্য সমাজের সভাপতি অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সাংবাদিক মাহবুবুল কিবরিয়া চৌধুরী, এ কে এম আব্দুল্লাহ, লিটন ধর গুপ্ত, আলপনা বেগম, সাইফুল্লাহ এমরান, শফিকুল ইসলাম, সোহান আহম্মেদ ও নেত্রকোণার আলো ডট কমের সম্পাদক সোহেল রেজা। অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন সাদিয়া আফরিন। পরে তাকে ক্রেস্ট ও উত্তরীয় প্রদান করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।