মাতৃভাষায় শিক্ষা নিশ্চিতের দাবিতে নেত্রকোণায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: সর্বস্তরে বাংলাভাষার প্রচলন ও ক্ষুদ্র নৃ গোিিষ্টর মাতৃভাষায় প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণের দাবিতে নেত্রকোণায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
নেত্রকোণা জেলা ছাত্র ইউনিয়নের উদ্যোগে মঙ্গলবার দুপুরে পৌর শহরের প্রেসক্লাব মোড়ে স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহনে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সর্বস্তরে বাংলাভাষার প্রচলন ও আদিবাসিদের মাতৃভাষায় প্রাথমিক শিক্ষা নিশ্চিত করনের দাবি জানিয়ে বক্তব্য রাখেন আবু আব্বাস কলেজের সহকারী অধ্যাপক নাজমুল কবীর সরকার, রাজুর বাজার কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ্য গোলাম মোস্তফা, উন্মেষ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক উত্ত চক্রবর্তী, নেত্রকোণা জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি মিথুন স্বর্মা এবং সম্পাদক পার্থ প্রতিম সরকারসহ অন্যান্যরা।এর আগে নেত্রকোণা আবু আব্বাস ডিগ্রি কলেজ ও রাজুর বাজার উচ্চ বিদ্যালয়ের সামনের সড়কেও একই দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।