যমুনা টিভির স্টাফ রিপোর্টার নাটোরের নাজমুল হাসানের বাবা’র ইন্তেকাল

নাটোর প্রতিনিধি: যমুনা টিভির স্টাফ রিপোর্টার এবং খোলা কাগজের নাটোর প্রতিনিধি নাজমুল হাসানের বাবা আব্দুল খালেক (৮০) বার্ধ্যক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন। তিনি গত মঙ্গলবার তার নাটোর শহরতলির দত্তপাড়ায় নিজ বাসভবন হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ১ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহে…রাজেউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে, তিন পুত্র বধু, ৪ জামাতা, নাতি নাতনীসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ যোহর দত্তপাড়া ঈদগাহ ময়দানে মরহুমের প্রথম জানাজা এবং বাদ আসর চৌরী গোরস্থান প্রাঙ্গনে দ্বিতীয় জানাজা শেষে দাফন করা হয়।
খবর পেয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি মোবাইল ফোনে নাজমুল হাসানের সাথে কথা বলে সমবেদনা জ্ঞাপন করেছেন। এ ছাড়া তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোরের সাবেক জেলা প্রশাসক শাহিনা খাতুন, যমুনা টেলিভিশনের প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ, ন্যাশনাল ডেক্স ইনচার্জ আসিফ আহসানুল, নাটোর প্রেসক্লাবের সভাপতি বিটিভি’র নাটোর প্রতিনিধি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক দুলাল সরকার, সদস্যবৃন্দ, টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাপ্পী লাহিড়ী ও অন্যান্য সদস্য বৃন্দ, টিআইবি’র সচেতন নাগরিক কমিটির সভাপতি সাংবাদিক রনেন রায়, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক, এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মরহুমের রুহের শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।