ছাত্র-ছাত্রীদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও ভাল করতে হবে -মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিনিধি: মৎস্য ও প্রণি সম্পদ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু বলেছেন, ছাত্র-ছাত্রীদেরকে শুধুমাত্র লেখাপড়ায় ভাল করলেই হবে না, তাদের সুপ্ত প্রতিভা বিকাশে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও ভাল করতে হবে। তিনি বলেন, সুস্থ দেহে সুন্দর মনের বাস। ছাত্র-ছাত্রীদেরকে সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে নানা ধরনের পদক্ষেপ নিয়েছেন। সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনে খেলাধুলার গুরুত্ব অপরিসীম। তিনি শুক্রবার সকালে স্থানীয় মোক্তারপাড়া খেলার মাঠে দি হলি চাইল্ড কিন্ডার গার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধনকালে প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।
হলি চাইল্ড কিন্ডার গার্টেনের অধ্যক্ষ কামরুন্নেছা আশরাফ দীনা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মঈনউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ শাহজাহান মিয়া। প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।