প্রেসিডেন্ট পুলিশ মেডেল পাচ্ছেন নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল

বিশেষ প্রতিনিধি: ২০১৮ সালের পুলিশ বাহিনীর সদস্যদের গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, মাদক নিয়ন্ত্রণ, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল (সাহসীকতায়) পাচ্ছেন নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফখরুজ্জামান জুয়েল মনোনীত হয়েছেন।

নেত্রকোণা জেলার সদর সার্কেলে কর্মরত থাকাকালীন উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনায় মাদক বিরোধী দু’টি জটিল অভিযানে পুলিশ সদস্যদের বড় রকম দুর্ঘটনা ব্যতীত অস্ত্র ও বিপুল পরিমাণ মাদক উদ্ধার হয়েছে। দায়িত্ব চলাকালীন ১০ মাসে মাদক সংক্রান্ত ৫৫৬টি মামলা রুজু ও ১৭ কেজি হেরোইনসহ প্রায় ১৬ কোটি টাকার মাদক উদ্ধার হয়েছে। পূর্ব আলামত ব্যতীত খুনের মামলায় তাৎক্ষণিক উপস্থিত হয়ে বিচক্ষণতা ও পেশা দায়িত্বের মাধ্যমে রহস্য উন্মোচন, আসামি গ্রেফতার করেছেন। এছাড়াও সামাজিক নিরাপত্তা প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। উল্লেখিত সাহসকিতা ও কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ প্রেসিডেন্ট পুলিশ মেডেল (সাহসীকতায়) পাচ্ছেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।