দুর্গাপুর সাত মুদির দোকান আগুনে পুড়ে গেছে

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে আগুন লেগে সাতটি মোদির দোকানসহ মামালাল পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার সকালে ভাদুয়া বাজারে এই ঘটনা ঘটে। এতে ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৮০ লাখ টাকার মতো হবে বলে দোকানিদের দাবি।
স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকাল ছয়টার দিকে স্থানীয়রা ভাদুয়া বাজারে রাসেল মিয়ার দোকানে হঠাৎ আগুন দেখতে পান। মুহুর্তের মধ্যে পাশের শাহাদাত হোসেন, আব্দুর রহিমের, ইসমাইল হোসেন, হেলাল উদ্দিন ও সিদ্দিক মিয়ার দোকানে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন ঘণ্টাখানেকের মতো চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্থ দোকানি রাসেল মিয়াসহ অন্যরা জানান আগুনে সব মিলে তাঁদের ৮০ লাখের মতো ক্ষতি হয়েছে।
গাঁওকান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন মোতালেব বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এই ঘটনার সূত্রপাত হয়েছে।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তোফায়েল আহমেদ বলেন, ‘ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে। ’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।