কলমাকান্দার সেই ধর্ষক ঢাকায় গ্রেফতার

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণা জেলার কলমাকান্দা উপজেলার কৈলাটি ইউনিয়নের রংসিংপুরের (১২) বছরের দৃষ্টি প্রতিবন্ধী কন্যা শিশু ধর্ষণ মামলায় একমাত্র আসামি সাজল মিয়া (২৭) কে গ্রেপ্তার করেছে কলমাকান্দা থানা পুলিশ।
গত রোববার রাতে (২৭ জানুয়ারি) ঢাকার ভাটারা থানার ৫নং রোড নয়ানগর এলাকার জে ব্লক থেকে আসামি সাজল মিয়া কে গ্রেপ্তার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আব্দুর রবের নেতৃত্বে একটি চৌকস পুলিশ দল নিয়ে অভিনব সুকৌশলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।
গত (১৯ জানুয়ারি) শনিবার দুপুরে বাড়িতে একা ঘরে পেয়ে দৃষ্টি প্রতিবন্ধী কন্যা শিশু কে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে (২৪ জানুয়ারি) শিশু’র পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত মো. সাজল মিয়াকে (২৭) আসামি করে ধর্ষণের আইনে কলমাকান্দা থানায় মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক সাজল পলাতক ছিল ।ধর্ষক সাজল মিয়া পার্শ্ববর্তী দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউপি’র পূর্ব পাইকপাড়া গ্রামের মৃত সাহেবআলী ফকিরের ছেলে।কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার গ্রেপ্তারকৃত সাজল মিয়াকে নেত্রকোণায় বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।