কলমাকান্দায় পুলিশ সেবা সপ্তাহ পালিত

কলমাকান্দা  প্রতিনিধি : নেত্রকোণা জেলার কলমাকান্দায় রোববার থানা পুলিশের আয়োজনে বর্ণাঢ্য রেলি ও লিফলেট বিতরণের মাধ্যমে পুলিশ সেবা সপ্তাহ -১৯ পালিত হয়েছে।

কলমাকান্দা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল করিমের নেতৃত্বে একটি বর্ণাঢ্য রেলি থানা প্রাঙ্গণে থেকে শুরু হয় উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করেছে। এতে উপজেলার বিভিন্ন নানা শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ করেন।
এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আনোয়ার হোসেন আজাদ, জেলা পরিষদের সদস্য ইদ্রিস আলী তালুকদার, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক নাজিরপুর ইউপি চেয়ারম্যান মো. ইসলাম উদ্দিন, কলমাকান্দা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রশিদ আকন্দ, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ফখরুল আলম খসরু ও উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট মিজানুর রহমান সেলিম প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।