কেন্দুয়ায় অটোরিক্সা চাপায় শিশু নিহত, আহত ২

কেন্দুয়া প্রতিনিধি: নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় অটোরিক্সা চাপায় শ্রাবণ (৫) নামে এক শিশু নিহত হয়েছে। এ সময় মালেকা (৪০) ও লাকী (৩৫) নামে আরও দুইজন আহত হয়েছে। গুরুত্ব আহত অবস্থায় মালেকাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার সান্দিকোনা বাজারে এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহত শ্রাবন কেন্দুয়া উপজেলার নোয়াদিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। এদিকে অটোরিক্সা চালক হাসেম মিয়া (৩৬) কে আটক করেছে কেন্দুয়া থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে নিহত শ্রাবণ নানার সাথে সিএনজি করে সান্দিকোনা বাজারে পৌঁছে সিএনজি থেকে নামার সময় পিছন থেকে একটি অটোরিক্সা শিশু শ্রাবণসহ দুই নারীকে চাপা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করে।
কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শ্রাবণ ও আহতেরা সকলেই সিএনজির যাত্রী ছিল। এ ঘটনায় অটোরিক্সা চালককে আটক করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।